দীঘিনালায় সেনাবাহিনীর উদ্যোগে টিএসএফ’ কে আর্থিক সহায়তা প্রদান

মোঃ আল আমিন, দীঘিনালা::
পার্বত্য অঞ্চলের শিক্ষা, সংস্কৃতি ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বন্যা, জলোচ্ছ্বাস ও ভূমিধ্বস অথবা প্রাকৃতিক কিংবা মনুষ্য সৃষ্ট যে কোন দূর্যোগ ও দুঃসময়ে বাংলাদেশ সেনাবাহিনী এই অঞ্চলের মানুষের পাশে দাঁড়িয়েছে সবসময়। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে পরম মমতায়।
আর এজন্যই এই অঞ্চলের মানুষের কাছে আস্থা ও নির্ভরতার আর এক নাম বাংলাদেশ সেনাবাহিনী। মূলত বাংলাদেশ সেনাবাহিনী জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য এই কাজগুলো করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় বুধবার (১৪ নভেম্বর) দীঘিনালা জোনের পক্ষ থেকে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস ফোরমকে নগদ আর্থিক সাহায্য প্রদান করা হয়। দীঘিনালা জোন অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, পিএসসি।
ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের দীঘিনালা উপজেলা সভাপতি তনু রঞ্জন চাকমা এবং সাধারণ সম্পাদক অভি ত্রিপুরাকে নগদ ১০,০০০/- টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
এসময় তারা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অসহায় ও গরীব শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা বাবদ এই অর্থ প্রদানের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর, দীঘিনালা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই অঞ্চলে যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করছে তাদের প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করেন।