রাঙামাটির সাবেক জেলা প্রশাসক মোঃ হাসানকে নোয়াখালী সমিতির ফুলেল শুভেচ্ছা!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

১৯৯২ সাল থেকে ৯৫ সাল পর্যন্ত পার্বত্য জেলা রাঙামাটিতে সফলতার সাথে দায়িত্বপালন করে অত্রাঞ্চলের আপামর জনসাধারনের মনের মণি কৌটায় স্থান করে নেওয়া সফল জেলা প্রশাসক (তৎকালীন) মোহাম্মদ হাসান একদিনের সফরে রাঙামাটি ঘুরে গেছেন। কর্মজীবনের সে সময়ে রাঙামাটিবাসীর কাছ থেকে প্রাপ্ত ভালোবাসা আজৌ ভূলতে পারেন নি তাই পরিবারের সদস্যদের নিয়ে নিজের শেষ বয়সে পুরোনো স্মৃতিঘেরা রাঙামাটির সৌন্দর্য্যকে আবারো নতুন করে দেখতে চলে আসলেন।

শুক্রবার সকালে রাঙামাটির সাবেক সফল এই জেলা প্রশাসকের রাঙামাটিতে আগমনের খবর পেয়েই তাকে এক নজর দেখতে সার্কিট হাউসে ছুটে যান জেলার বিভিন্ন স্তরের নাগরিক প্রতিনিধিবর্গ। এসময় সার্কিট হাউসে সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ হাসানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বৃহত্তর নোয়াখালী জনকল্যাণ সমিতিসহ বিভিন্ন সংগঠন।

নোয়াখালী সমিতির সভাপতি মোঃ আব্দুল বাতেন ও সাধারণ সম্পাদক রফিকুল আলম লিটন, বিশিষ্ট্য ব্যবসায়ি জাহাঙ্গীর কামাল সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সেই ১৯৯২ সাল থেকে ৯৫ইং পর্যন্ত সময়ে রাঙামাটিতে জেলা প্রশাসক হিসেবে কর্মরত থাকাকালীন সময়ে তার অবদানের কথা স্মরণ করে রাঙামাটিবাসীর পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাকে রাঙামাটিবাসীর পক্ষ থেকে পুনরায় রাঙামাটি সফরের আমন্ত্রণও জানিয়েছেন বৃহত্তর নোয়াখালী সমিতির নেতৃবৃন্দ।

এদিকে সার্কিট হাউসে সাবেক এই জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন, আঞ্চলিক পরিষদের সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের নেতা মোঃ কামাল উদ্দিন, মোঃ নাজিম উদ্দিন, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ মোঃ তাসাদ্দিক হোসেন কবীর, রাঙামাটি কলেজের প্রভাসক নজরুল ইসলামসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।