তারেক জিয়ার ৫৪তম জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে ছাত্রদলের দোয়া মাহফিল!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মদিন উপলক্ষে রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যোগে জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আকবর সুমনের সঞ্চালনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা বাদ আছর কাঠালতলীস্থ জেলা বিএনপি’র কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি এবং আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মো: শহিদ উদ্দিন চৌধুরী, প্রচার সম্পাদক আবুল হোসেন বালি, অর্থ সম্পাদক মো: শফি, সহ-দপ্তর সম্পাদক মো: নাছের খান, সেচ্ছাসেবক দলের জেলা সভাপতি মো জাহাঙ্গীর আলম তালুকদার, ওলামা দলের সভাপতি মো: আবুল কাশেম, সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো: আবু নাছের সহ ছাত্রদলের জেলা, নগর ,কলেজ, সদর থানা, ওর্য়াড শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

মুনাজাতের আগে আলোচনায় বক্তরা বলেন বাংলাদেশের আপামর জনসাধারনের প্রানের স্পন্দন জননেতা তারেক রহমানকে ১/১১ সরকার হত্যার উদ্দ্যেশ্যে অমানুষিক নির্যাতন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কন্ঠ স্তব্ধ করতে চেয়েছিলো। কিন্তু তারেক রহমানের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা ও দোয়ায় তা করতে সফল হয়নি ষড়যন্তকারীরা। তারেক রহমান বাংলাদেশের আগামী দিনের রাষ্ট্রনায়ক, তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধারক বাহক।

আওয়ামীলীগ সরকার তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। মিথ্যা মামলা দায়ের করছে, নানা রকম মিথ্যা অপবাদ কুৎসা রটাচ্ছে। এসব করে তারেক রহমানের জনপ্রিয়তা এক বিন্দু পরিমানেও হ্রাস করতে পারবেনা ষড়যন্ত্রকারীরা। তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের জবাব বাংলাদেশের জনগনই রাজপথে এবং ভোটের মাধ্যমে দিবে।