ভূয়া ভোটারদের তালিকা জমা দেয়ায় মনোনয়ন বাতিল হিরো আলমের!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশের আলোচিত তারকা হিরো আলমের স্বতন্ত্র মনোনয়নপত্র বাতিল করেছেন বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহমেদ। রোববার (২ ডিসেম্বর) সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাছাই-বাছাই শুরু হবার পরই তার মনোনয়ন বাতিল হয়।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি। মনোনয়নপত্রে সাধারণ ভোটাদের স্বাক্ষরে গড়মিল থাকার কারণে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

নির্বাচন কর্মকর্তা জানান, কেউ স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন নিলে তাকে তার নির্বাচনী এলাকার মোট ভোটারের ১ শতাংশের স্বাক্ষর লাগে। তবে হিরো আলম ভোটারদের স্বাক্ষর-সম্বলিত যে তালিকা জমা দিয়েছেন তা যাচাই করা দেখা গেছে, তিনি ভুয়া ভোটারদের তালিকা জমা দিয়েছেন।

ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। ‘মার ছক্কা’ সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তার বাড়ি বগুড়ায়। তিনি বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পরে দলটি থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন।