শান্তিচুক্তির ২১তম বর্ষপূর্তি উপলক্ষে বাঘাইহাট জোনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত!

॥ মোঃ ওমর ফারুক সুমন – বাঘাইছড়ি ॥

ঐতিহাসিক শান্তি চুক্তির ২১তম বর্ষপূর্তি উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেছে সেনাবাহিনীর ১২ বীর বাঘাইহাট জোন। ৩ ডিসেম্বর ২০১৮ সোমবার বিকাল ৩ ঘটিকায় বাঘাইহাট জোনের খেলার মাঠে এই ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়, উক্ত খেলায় বাঘাইহাট একতা যুবসংঘ এবং ভাইবোন ছড়া একতা সংঘ অংশগ্রহণ করে নির্ধারিত সময়ে উভয় দল ০১ গোল করলে খেলা ড্র হয় ফলে দুই দলকেই বিজয়ী ঘোষণা করা হয়।

খেলা শেষে উভয় দলের খেলোয়ারদের মাঝে যৌথভাবে ৪ হাজার টাকা করে ৮ হাজার টাকা প্রদান করেন বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে: কর্ণেল গোলাম আজম(এসবিপি, পিএসসি) এছাড়াও দুই দলকে দুইটি ফুটবল এবং সকল খেলোয়ারদের ব্যাক্তিগত পুরষ্কার প্রদান করা হয়। এসময় ১২ বীর বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে: কর্ণেল গোলাম আজম (এসবিপি, পিএসসি), ভারপ্রাপ্ত উপ অধিনায়ক মেজর আবুল বাশার এবং সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেলসন চাকমা নয়ন, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান সহ বাঘাইহাট বাজার পরিচালনা কমিটির সভাপতি ডা: নাজিম উদ্দিন সহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খেলা চলাকালীন মাঠের দুই পাশে প্রচুর দর্শক সমাগম ঘটে। দিনটি উপলক্ষ্যে বাঘাইহাট জোন আয়োজিত দুই দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন কার্যক্রম চলমান রয়েছে। এসময় বাঘাইহাট জোনের আরএমও ক্যাপ্টেন শাফায়াত জামিল এর নেতৃত্বে চিকিৎসা সেবা প্রত্যাশী দরিদ্র ও দুস্থ এলাকাবাসীর মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করে বাঘাইহাট জোনের মেডিকেল টীম।