গত নির্বাচনের মত ভোট ডাকাতির চেষ্টা করা হলে কেন্দ্রেই প্রতিহত করা হবেঃ আবদুল জব্বার সুজন

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি জেলা ছাত্রলীগের সকল নেতা-কর্মীর উদ্দেশ্যে রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন বলেছেন, অতীতের সব দ্বিধা-দ্বন্দ ভুলে গিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামাটি ২৯৯ নং আসনে দলীয়ভাবে মনোনীত দীপংকর তালুকদারের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যকে সামনে রেখে নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে হবে এবং যে কোন মূল্যে হারানো রাঙ্গামাটি ২৯৯ নং আসনটি পুনরুদ্ধার করতে হবে। তাই সকলকে তিনি ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান।

আজ সোমবার নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত ছাত্রলীগের বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত নির্বাচনে জনসংহতি সমিতি (জেএসএস) ৫৩টি কেন্দ্রে ভোট ডাকাতি করেছে। তাই সকলকে চোখ কান খোলা রাখার জন্য অনুরোধ জানান। এবার ভোট কারচুপির সুযোগ দেওয়া হবে না এবং ভোট ডাকাতি কিংবা চেষ্টা করলে কেন্দ্রেই প্রতিহত করা হবে বলে হুশিয়ারী দেন তিনি।

নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিপন দাশের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ত্রিদিব কান্তি দাশ। এছাড়াও নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব হাওলাদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথি ত্রিদিব কান্তি দাশ বলেন, যে কোন মূল্যে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তার জন্যে প্রথমত এই সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে। জনগণকে বুঝাতে হবে। অতীত সরকারের আর বর্তমান সরকারের পার্থক্য তুলে ধরতে হবে। তবেই বিজয় নিশ্চিত হবে আমাদের। বিজয় সুনিশ্চিতে নেতা-কর্মীদের দ্বীধা-দ্বন্দ ভুলে গিয়ে সকলকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান তিনি।