লক্ষ্মীছড়ির দূর্গম এলাকায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ!

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥
বাঘাইছড়ি উপজেলার লক্ষ্মীছড়ি এলাকায় দুঃস্থ রোগীদের মধ্যে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করলো ১২ বীর, বাঘাইহাট জোনের মেডিকেল টীম।
৫ ডিসেম্বর ২০১৮ তারিখ, বুধবার দূর্গম লক্ষ্মীছড়ি বাজার এলাকার ক্ষুদ্র নৃগোষ্ঠী জনগনের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করেন বাঘাইহাট জোনের আরএমও ক্যাপ্টেন শাফায়াত জামিল। সকাল সাড়ে এগারটা থেকে শুরু হয়ে দিনব্যাপী এই কার্যক্রমে ৮৯ জন বিভিন্ন বয়সী রোগীদের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। এ সময় উক্ত স্থানে উপস্থিত ছিলেন, অধিনায়ক, ১২বীর ও বাঘাইহাট জোন কমান্ডার লে. কর্ণেল গোলাম আজম, এসবিপি, পিএসসি। এসময় স্থানীয় কারবারি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে জানতে চাইলে মেডিকেল টীমের প্রধান ক্যাপ্টেন শাফায়াত জামিল বলেন, লক্ষ্মীছড়ি অত্র এলাকার দূর্গমতম স্থানগুলোর একটি। পাহাড়ি অঞ্চলের দূর্গম এই জনপদের সাধারণ মানুষের পক্ষে উঁচু নিচু পাহাড় পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসা সম্ভব না হওয়ায় এসব রোগী চিকিৎসা সেবা হতে বঞ্চিত হয়। এসব দুস্থ ও চিকিৎসা সেবা বঞ্চিত মানুষের কথা চিন্তা করে ১২ বীর, বাঘাইহাট জোন এর পক্ষ হতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রত্যেক দুর্গম এলাকায় গিয়ে এ ধরনের স্বাস্থ্য সেবা প্রদান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।