ব্রেকিং নিউজ

নৌকার প্রচারণায় সরগরম রাঙামাটি!

॥ শহিদুল ইসলাম হৃদয় ॥

রাঙামাটি শহরে নৌকা প্রতীকের প্রচারণা চলছে জমজমাট। জাতীয় সংসদের ২৯৯ নং আসন পার্বত্য জেলা রাঙামাটিতে ৩০ ডিসেম্বর আসন্ন সংসদীয় নির্বাচনকে কন্দ্র করে বেশ সরগরমভাবে নির্বাচনী প্রচারনা চালাচ্ছে নৌকা প্রতীকের দলীয় প্রার্থী ও দলীয় সর্মথকেরা।

এই নির্বাচনী প্রচারণায় বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদার সহ তার দলের নেতাকর্মীরা প্রতিদিন পার্বত্য জেলার বিভিন্ন স্থানে এবং বিভিন্ন উপজেলায় নির্বাচনী প্রচারণা চালিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনগনের প্রতি আহব্বান জানানোর লক্ষ্যে তারা শহরের বিভিন্ন এলাকায় বসবাসকারী লোকজন ও স্থানীয় ভোটারদের হাতে প্রতিদিন পৌছে দিচ্ছে নির্বাচনী নৌকা প্রতীকের লিফলেট।

তারই ধারাবাহিকতায় রোববার দুপুরে রাঙামাটি শহরের ভেদভেদী এলাকায় প্রচারনা চালানোর সময় রাঙ্গামাটিতে নৌকা প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদারসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেত্রীবৃন্দ এসময় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় মধ্য দিয়ে নৌকা প্রতীকের ভোট প্রচারণা চালানো হয়। রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রফিকুল মাওলা, রাঙ্গামাটি জেলা পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ সোলাইমান, শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ সামসুল আলম, পৌর মেয়র জামাল উদ্দীন, পৌর কাউন্সিলর মোঃ বেলাল হোসেন টিটু সহ ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ সহ জেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।