ব্রেকিং নিউজ

রাঙামাটি শহরে নৌকা প্রতিকের অফিসে আগুন !

॥ আলমগীর মানিক ॥

রাঙামাটি শহরে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে অগ্নি সংযোগ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে দশটার সময় শহরের রিজার্ভ বাজারের একনং ওয়ার্ডে এই ঘটনা সংগঠিত হয়।

আওয়ামীলীগের নেতা কামাল উদ্দিন, যুবলীগ নেতা নুর মোহাম্মদ কাজল ও স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেল থেকেই শহরের দলীয় কার্যালয়, বনরূপা বাজার সর্বশেষ রাতে রিজার্ভ বাজারের বাস স্টেশন এলাকায় নির্বাচনী প্রচারনা সভায় নেতাকর্মীরা সকলেই অংশগ্রহণ করে।

এসময় আমাদের নির্বাচনী অফিসগুলোতে তেমন একটা লোকজন ছিলোনা। এই সুযোগকে কাজে লাগিয়ে একটি চক্র এক নং ওয়ার্ডস্থ আমাদের নির্বাচনী অফিসে আগুন লাগিয়ে দেয়। পরে খবর পেয়ে লোকজন এগিয়ে আসলে অগ্নিসংযোগকারিরা পালিয়ে যায়।

আওয়ামীলীগের নেতাকর্মীরা জানায়, তাদের অফিস পাহারায় থাকা স্থানীয় বাসিন্দা তাহের অফিসে বসে থাকা অবস্থায় একদল যুবক হামলা চালিয়ে আগুন লাগিয়ে দেয় এবং তাহেরকে মারধর করে। তাহের বর্তমানে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানাগেছে।

এদিকে খবর পেয়ে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনসুর আলীসহ আওয়ামীলীগ ও দলটির অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী রিজার্ভ বাজারে উপস্থিত হয়।

এসময় সিনিয়র নেতৃবৃন্দ উত্তেজিত নেতাকর্মীদের শান্ত করে কোনো প্রকার উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্ঠি হতে দেননি। এদিকে খবর পেয়ে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে আসে সরেজমিনের বিষয়টি প্রত্যক্ষ করেন।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, আমরা ঘটনাটি শুনেই ঘটনাস্থলে পুলিশের একটি টিমকে পাঠিয়েছি। এছাড়াও আমাকে বিষয়টি লিখিত আকারে জানিয়েছে। ঘটনার তদন্ত করে প্রাপ্ত তথ্যানুসারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন ওসি।