ব্রেকিং নিউজ

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরকে দীপংকর-কুজেন্দ্র’র ফুলেল শুভেচ্ছা!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এবং রাঙ্গামাটি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদারের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে শপথ নেয়া ‘পাহাড়ের বীর’ খ্যাত বীর বাহাদুর উশৈসিং।

সোমবার বিকালের দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মন্ত্রী সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পরে পাহাড়ের এ দুই শীর্ষ জনপ্রতিনিধি তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ শেষে বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এর ফলে আমার দায়িত্ব আরও বেড়ে গেল। তিন পার্বত্য জেলার উন্নয়ন ও সম্প্রীতি বজায় রাখতে সর্বদা আরও সচেষ্ট থাকব। এছাড়া পাহাড়ের উন্নয়নসহ শিক্ষা এবং কৃষিতে বৈল্পবিক পরিবর্তন আনতে কাজ করবেন বলেও জানান তিনি।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং-কে ফুলেল শুভেচ্ছা জানানোর পর কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নিজের ফেসবুক পেইজে লিখেন ‘মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন, মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনা সঞ্চারী জননেতা মাননীয় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এমপি মহোদয়কে শ্রদ্ধা জানাতে পেরে গর্বিত বোধ করছি।