ব্রেকিং নিউজ

ভোট জালিয়াতির জয়ে আ’লীগ বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে নাঃ ওয়াদুদ ভূইয়া

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

আওয়ামীলীগ ভোট জালিয়াতির জয়ে বেশি দিন টিকে থাকতে পারবেনা উল্লেখ করে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেছেন, পরিকল্পিতভাবে ভোট কেন্দ্র দখলের মধ্য দিয়ে ক্ষমতা দখলে মেতেছে আওয়ামীলীগ। তবে এই জয়ের উৎসব বেশি দিন থাকবে না মন্তব্য করে ওয়াদুদ ভূইয়া বলেন, সাধারণ মানুষকে ধোকা দিয়ে আওয়ামীলীগ জনগণের অধিকার হরণ করেছে।

মঙ্গলবার খাগড়াছড়ির কলাবাগানস্থ মিল্লাত চত্ত্বরে নেতাকর্মীদের সাথে একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এতে ওয়াদুদ ভূইয়া আরো বলেন, গণতন্ত্র পুর্নরুদ্ধারে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনার সরকারকে টেনে হেঁচড়ে গদি থেকে নামিয়ে ভোট জালিয়াতীর জবাব দিতে হবে।

তাই অবৈধ সরকারকে উৎখাতে নেতাকর্মীদের প্রস্তুত থাকতে খাগড়াছড়ি জেলা বিএনপির নেতাকর্মীদের আহবান জানান তিনি। এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও ধানের শীষের প্রার্থী মো: শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি আবু ইউছুপ চৌধুরী,কংচাইরী মাষ্টার,মংসাথোয়াই চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এমএন আফসার,আ: রব রাজা,পল্লী উন্নয়ন ও সমবায় সম্পাদক মোশাররফ হোসেন, পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি বেলাল হোসেন মেম্বারসহ জেলা উপজেলার নেতাকর্মীরা এতে অংশ নেয়।