ব্রেকিং নিউজ

“জেএসএস হত্যাকান্ড ও সন্ত্রাসী রাজনীতিতে বিশ্বাস করে না”

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে ৮ই জানুযারী বিকাল ৫ ঘটিকায় বাঘাইছড়ি ইউনিয়নের নিউ ল্যাইলাঘোনা শান্তি চাকমার বাড়ীতে দয়াসিন্দু চাকমার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠ করেন জেএসএস উপজেলা কমিঠির সদস্য শান্তি চাকমা। সংবাদ সম্মেলনে তিনি  ৪ জানুয়ারী বাবু পাড়াতে বসু চাকমাকে সন্ত্রাসী কর্তৃক গুলি করে হত্যার কথা উল্লেখ করেন এবং এই ঘটনায় জেএসএস এর ২৭ নেতা কর্মিদের নামে মামলার কথা বলেন এবং তাহা সম্পূর্ণ ষড়যন্ত্র ও মিথ্যা মামলা বলে দাবী করে প্রত্যাহারের অনুরোধ করেন।

জেএসএস এ ধরনের হত্যাকান্ডে ও সন্ত্রাসী রাজনীতিতে বিশ্বাস করে না বলেও দাবী করেন। জেএসএস এর সাথে কোন অবৈধ আগ্নেযান্ত্র বা গোলা বারুদের সম্পর্ক নেই বলেও উল্লেখ করেন । রাজনৈতিক ভাবে হয়রানি করার জন্য এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে বলে উল্লেখ করেন।

১৫ জানুযারী মধ্যে মামলা প্রত্যাহার করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান। উল্লেখিত সময়ের মধ্যে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে ১৬ জানুযারী সকাল ৬টা থেকে ৪৮ ঘন্টা বাঘাইছড়ি উপজেলায় সড়ক ও নৌপথ অবরোধ করা সহ বাঘাইছড়ি সকল হাট বাজার অনির্দিষ্টকালের জন্য বর্জন করা হবে। সংবাদ বিজ্ঞপ্তি পাঠ করার সময় উপস্হিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব বড়ঋষি চাকমা। সাবেক এমপির প্রতিনিধি ত্রিদিব চাকমা ও শান্তি চাকমাসহ স্থানীয় নেতৃবৃন্দ।