ব্রেকিং নিউজ

পানছড়িতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধঃ সন্দেহের কাঠগড়ায় আবারো ইউপিডিএফ!

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা সদরে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন গুরুতর আহত হয়েছে। তাকে প্রথমে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুব্ধরা পানছড়ি সদরে বিক্ষোভ করে। হামলার ঘটনার জন্য প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করেছে আহত নাজির হোসেন এর বড় ভাই বাহার মিয়া। জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফ এর খাগড়াছড়ি জেলা সংগঠক মাইকেল চাকমা বলেন, এ ঘটনার সাথে ইউপিডিএফ জড়িত নয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে পানছড়ি বাজারের একটি চায়ের দোকানের সামনে বসে চা খাচ্ছিলেন যুবলীগের নেতা নাজির হোসেন। এ সময় দুর্বৃত্তরা নাজির হোসেনকে গুলি করে পালিয়ে যায়। এ ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়েছে আওয়ামীলীগ।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম জানান, ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন সন্ধ্যায় পানছড়ি বাজারে হাদিসের চা দোকানে চা খেতে যান। এ সময় সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করার চেষ্টা করে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। ঘটনার সথে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।