রাঙ্গামাটি তাহেরিয়া মোজ্জাম্মেল হক সুন্নিয়া মাদ্রাসার বই বিতরণ ও পাঠদান কার্যক্রম উদ্বোধন!

॥ শেখ ইমতিয়াজ কামাল ইমন ॥

রাঙ্গামাটি শহরে সদ্য স্থাপিত তাহেরিয়া মোজ্জাম্মেল হক  সুন্নিয়া  মাদ্রাসার নতুনভাবে পথচলা  বই বিতরণ ও পাঠদান কার্যক্রম অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে রাঙ্গামাটি তাহেরিয়া মোজ্জাম্মেল হক  সুন্নিয়া  মাদ্রাসার বই বিতরণ ও পাঠদানের উদ্ভোধন করেন পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর।

রাঙ্গামাটি তাহেরিয়া মোজ্জাম্মেল হক  সুন্নিয়া  মাদ্রাসার সভাপতি আলহাজ্ব জানে আলম সাওদাগরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে রাঙ্গামাটি পৌর প্যানেল মেয়র জামাল উদ্দীন, সাবেক পৌর কাউন্সিলর রবিউল ইসলাম রবি, রাঙ্গামাটি তৈয়বিয়া স্কুলের প্রধান শিক্ষক মাওলানা আক্তার হোসেন, তাহেরিয়া মোজাম্মেল হক সুন্নিয়া মাদ্রাসার ভূমিদাতা মোজাম্মেল হক এসময় উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন পার্বত্য জেলা রাঙ্গামাটির অবহেলিত এবং পিছিয়ে পরা জনগোষ্ঠিকে এগিয়ে নিতে ধর্মীয় শিক্ষার পাশাপাশি  নৈতিক  শিক্ষায়  সুশিক্ষিত করতে  এই মাদ্রাসাটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। এছাড়াও এই  এলাকার দরিদ্র ও অসহায় পরিবারের শিশুদের  শিক্ষিত  করে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।