ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা!

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সাধারণ সম্পাদক জাহেদুল আলমের নেতৃত্বে একটি শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলস্থ বঙ্গবন্ধুর চেতনা মঞ্চে গিয়ে মিলিত হয়।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় থেকে কদমতলীস্থ কার্যালয় থেকে সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে শোভাযাত্রা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলস্থ বঙ্গবন্ধুর চেতনা মঞ্চে গিয়ে একত্রিত ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় এক মিনিট নীরবতা পালন করে। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা।

এতে সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা দোস্ত মোহাম্মদ চৌধুরী,সহ-সভাপতি তপন কান্তি দে,যুগ্ম সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, যুব ও ক্রীড়া সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন,পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক ইসলমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, জেলা শ্রমিকলীগ নেতা নুর নবী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ হোসেনসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের স্মৃতি চারণ করে দেশের জন্য অবদানের কথা তুলে সকল আত্মত্যাগীদের শ্রদ্ধা জানান। পরে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা টাউন হলস্থ চেতনা মঞ্চ থেকে একত্রিত হয়ে নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে ফিরেন।