ব্রেকিং নিউজ

দীপংকর তালুকদার এমপিকে সংবর্ধনা দিলেন লংগদু উপজেলাবাসী

॥ লংগদু প্রতিনিধি ॥

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করায় রাঙামাটির লংগদু উপজেলাবাসীর পক্ষ থেকে দীপংকর তালুকদার এমপিকে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

রোববার, বিকালে লংগদু উপজেলার মাইনীমুখ বাজার ইউপি চত্বরে উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা ও কর্মী সমাবেশে প্রধান অতিথি দীপংকর তালুকদারকে আওয়ামীলীগ ও অংগ সংগঠন সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দিয়ে এই সংবর্ধনা দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, উপজেলাবাসীরা আমাকে ভালোবাসে বলেই আমাকে ভোট দিয়েছে। তাই আমি এমপি নির্বাচিত হয়েছি। তার জন্য বিভিন্ন উপজেলায় গিয়ে ধন্যবাদ জানানোর জন্য উদ্যোগ নিয়েছি আর সেটা লংগদু উপজেলা দিয়েই শুরু করা হল। এই উপজেলার মা বোনদেরকেও কৃতজ্ঞতা জানাই তারা আমাকে অনেক বেশি ভোট দিয়েছে। একসময় লংগদুতে আমি কিছু সংখ্যক ভোট পেতাম। আর এখন লংগদুতে ৩৪ হাজার ৮শত ৪২ভোট পেয়েছি। তিনি বলেন, এক সময় আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। এখন এর সুফল পেতে শুরু করেছি। আমাদের সংঘবদ্ধ থাকতে হবে। যাতে উপজেলা নির্বাচনেও আমরা জয়লাভ করতে পারি। আমরা চাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে।

এতে স্বাগত বক্তব্য ও সভাপতিত্ব করেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। এছাড়া বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি মহিলা সাংসদ ও রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী ফিরোজা বেগম চিনু এমপি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজ্বী কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় চাকমা, সদস্য রফিক আহম্মদ তালুকদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রহীম, সহ সভাপতি সেলিম সরকার। এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।