ব্রেকিং নিউজ

মানিকছড়ি ছাত্রলীগের উদ্যোগে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ফুলেল শুভেচ্ছা

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

২৯৮ নং খাগড়াছড়ি আসনে ২য় বারের মতো নির্বাচিত সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতীয় শরনার্থী বিষয়ক টাক্সর্ফোস চেয়ারম্যান(প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ফুলেল রক্তিম শুভেচ্ছায় সিক্ত করেছেন মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ।

১৪ জানুয়ারী রোজ সোমবার সকাল ১১টায় মানিকছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল এর সঞ্চালনায় অনুষ্টিত সংর্বধনা সভায় প্রধান অতিথি ছিলেন, ২৯৮ নং খাগড়াছড়ি আসনে পর পর দু’বার নির্বাচিত সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতীয় শরনার্থী বিষয়ক টাক্সর্ফোস চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা রণবিক্রম ত্রিপুরা,কল্যাণ মিত্র বড়ুয়া, এম.এ.রাজ্জাক, মো.আবুল কালাম, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, রেম্রাচাই চৌধুরী, জেলা আওয়ামীলীগ মহিলানেত্রী ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মাটিরাংগা উপজেলা চেয়ারম্যান মো.শামসুল হক, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মা।নি উদ্দীন, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, মো.শহিদুল ইসলাম মোহন, ইউপি চেয়ারম্যন ক্যয়জরী মহাজন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সফিউল আলম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, রাহেলা আক্তার, আওয়ামীলীগ নেতা মো. রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আকতার হোসেন ভূইঁয়া, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, যুবলীগ নেতা মো. জাহাঙ্গীর আলম, মো.ইদ্রিস ইসলাম বাচ্চু, কৃষকলীগ সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম,ছাত্রলীগ নেতা রাজীব কুমার নাথ, মো. হাসান, মো. সাইফুল ইসলাম, মো. জাফর আলম, মো. জামাল হোসেন, মহিলানেত্রী নুরুন নাহার,পপি চৌধুরী,ডলি চৌধুরী, শাহনাজ পারভীন প্রমূখ।

সভার শুরুতে প্রধান অতিথি ২৯৮ নং খাগড়াছড়ি আসনে পর পর দু’বার নির্বাচিত সাংসদ ও পার্বত্য চট্টগ্রাম উপজাতীয় শরনার্থী বিষয়ক টাক্সর্ফোস চেয়ারম্যান(প্রতিমন্ত্রী) এবং বিপুল ভোটে একাদশ নির্বাচনে নির্বাচিত কুজেন্দ্র লাল ত্রিপুরা’কে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। এ সময় সভাস্থলে উপস্থিত হাজারো আওয়ামীলীগ. যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ নেতাকর্মীরা‘জয়বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগানে মূখরিত করেন পরিবেশ।

পরে প্রধান অতিথি তাঁর ভাষণে বলেন, আমাকে ২য় বারের মতো এ অঞ্চলের নেতা নির্বাচন করায় আমি আওয়ামীলীগ পরিবার ও এ অঞ্চলের সকল সম্প্রদায়ের প্রতি কৃতজ্ঞ। তিনি আরো বলেন,এখন আসুন,সবাই মিলে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে দেশে ও মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করি। তাহলেই প্রয়াত নেতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের পরম আত্মা শান্তি পাবে এবং বাংলাদেশ অচিরেই বিশ্বদরবারে নেতৃত্ব দেবে।

সংবর্ধনা পরবর্তীতে মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৫শত শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।