হাটহাজারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের ত্রাণ বিতরণ!

॥ হাটহাজারী প্রতিনিধি ॥

চট্টগ্রামের হাটহাজারীতে অগ্নিদুর্গত পরিবারকে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়েছেন শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) ট্রাস্ট। সোমবার(২৮ ডিসেম্বর) তাদের পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের উদ্যোগে মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ,(পৌরসভা) হাটহাজারী সদর শাখার ব্যবস্থাপনায় পূর্ব দেওয়ান নগর এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে চাউল, পরিধেয় কাপড়, নগদ অর্থ সহ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ বলেন, ইসলাম সাম্য, মৈত্রী, ঐক্য, ভ্রাতৃত্ব, ত্যাগ-তিতিক্ষা, দানশীলতা, উদারতা ও মানবসেবার ধর্ম। অসহায় মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করাকে ইসলামে সর্বাধিক গুরুত্ব প্রদান করা হয়েছে। অন্যের বিপদে-আপদে সর্বাত্মকভাবে যথাসাধ্য সাহায্য-সহযোগিতা করা ইসলামের বিধান। মানুষের কল্যাণে মানুষকেই সব ভেদাভেদ ও মতপার্থক্য ভুলে আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হয়। শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) ট্রাস্ট মানব সেবার যে দৃষ্টান্ত স্থাপন করে চলছে তা অতুলনীয়,অনুসরণীয় ও প্রশংসনীয়।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন, সাংগঠনিক সমন্বয়ক এস.এম কাইয়ুম, রাশেদ সরোয়ার, মোহাম্মদ রোকন, রফিক সওদাগর, মোশারফ হোসেন, শফিউল আলম মানিক, আরাফাত হোসেন, করিম সিকদার, আবদুস সালাম, লোকমান সওদাগর, দিদারুল আলম ও আবিদুল ইসলাম প্রমুখ।