ব্রেকিং নিউজ

রাঙামাটিতে উৎসবমূখর পরিবেশে চলছে মনোনয়ন ফরম সংগ্রহ

॥ আলমগীর মানিক ॥

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে সারাদেশের ন্যায় পার্বত্য জেলা রাঙামাটিতেও মনোনয়ন ফরম সংগ্রহ শুরু হয়েছে। সোমবার সকাল থেকে রাঙামাটি সদর উপজেলাসহ অন্য আরো দশটি উপজেলায় জেলা নির্বাচন অফিস, উপজেলা নির্বাচন অফিসসহ রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এই মনোনয়ন পত্র সংগ্রহ করছে বাংলাদেশ আওয়ামীলীগসহ অংশগ্রহণ করতে ইচ্ছুক স্বতন্ত্র প্রার্থী ও তাদের মনোনীত ব্যক্তিরা।

সোমবার দুপুরে উৎসবমুখর পরিবেশে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মূছা মাতব্বরের নেতৃত্বে দলটির মনোনীত প্রার্থী সাবেক ছাত্রনেতা শহীদুজ্জামান মহসীন রোমান এর পক্ষে চেয়ারম্যান পদের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। এসময় ছাত্রলীগ-যুবলীগসহ আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীকে উপস্থিত হতে দেখা গেছে।

রাঙামাটি জেলার সিনিয়র নির্বাচনী কর্মকর্তা মোঃ শফিকুর রহমান জানিয়েছেন, সোমবার বিকেল নাগাদ তাদের জেলা অফিস থেকে ৭টি মনোনয়ন ফরম সংগ্রহ করেছে প্রার্থীরা। এছাড়া জেলার অন্যন্য উপজেলাগুলোর পূর্নাঙ্গ তথ্য এখনো পর্যন্ত তাহার হাতে এসে পৌছায়নি। এক প্রশ্নের জবাবে তিনি জানান, এখনো পর্যন্ত সার্বিক পরিবেশ সন্তোষজনক। কোথাও কোনো ধরনের প্রতিবন্ধকতার তথ্য তার কাছে আসেনি।

এদিকে উপজেলাগুলোর মধ্যে কাউখালী, লংগদু, বাঘাইছড়ি, নানিয়ারচর, কাপ্তাই, বিলাইছড়ি, বরকল, জুড়াছড়ি ও কাপ্তাইতেও মনোনয়ন ফরম সংগ্রহ করছে প্রার্থীরা। এমন তথ্য জানাতে পারলেও কতটি মনোনয়ন বিতরণ করা হয়েছে সেই তথ্য জেলা নির্বাচন অফিস সোমবার বিকেল পর্যন্ত জানাতে পারেনি।