ঐক্যবদ্ধভাবে কাজ করে উপজেলা নির্বাচনে বিজয় সুনিশ্চিত করুনঃ চেয়ারম্যান ক্যশৈহ্লা

॥ থানচি প্রতিনিধি ॥

বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আঃ লীগের সভাপতি ক্যশৈহ্লা বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী ও আঃলীগের সভানেত্রী মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে যাকে নমিনেশান দেয় তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আমাদের বিজয় সুনিশ্চিত । ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের সারা দেশের বিজয় হয়েছে তার ধারাবাহিকতা রক্ষা করতে দলের সিন্ধান্ত মেনে নিয়ে এক যোগে কাজ করুন ।

মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনের ইস্তেহারনুসারে গ্রামে গ্রামে বেকার যুবক ও গরীবের তালিকা হচ্ছে ।গ্রামকে শহর করার লক্ষ্যে নৌকায় ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান উপহার দেয়া আহব্বান জানান। সোমবার বিকাল ৩টা স্থানীয় আঃ লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত মত বিনিময় সভা প্রধান অতিথি বক্তব্যকালে তিনি উপরোক্ত কথা বলেন । আঃ লীগের সভাপতি মংথোয়াইম্যা মারমা সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আঃ লীগের সাধারণ সম্পাদক থোয়াইহ্লামং মারমা, সিনিয়র সভাপতি স্বপন কুমার বিশ্বাস, সহ সভাপতি উবামং মারমা, অংপ্রু ম্রো,সাংগঠনিক সম্পাদক অলসেন ত্রিপুরা,মুইশৈথুই মারমা, মংপ্রুঅং মারমা, মোহাম্মদ মোহসীণ মিঞা, মালিরাং ত্রিপুরা, কৃষক লীগের সবাপতি শৈসাচিং মারমা, যুব লীগের সভাপতি সচিন ত্রিপুরা, মহিলা আঃ লীগের সভানেত্রী ডলিচিং মারমা প্রমূখ।

এর আগে সকাল ১০টা থানচি উপজেলা এক মাত্র কলেজে অবকাঠামো উন্নয়ন একাডেমি ভবন নির্মানের লক্ষ্যে কলেজের ভূমি বিরোধ নিয়ে মালিক পক্ষ ও কলেজের পরিচালনা পর্ষদে দুই পক্ষকে নিয়ে দীর্ঘদিনের বিরোধ নিষ্পত্তি করা হয়। কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি উপজেরা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা জেলা পরিষদের চেয়ারম্যানকে ভুমি বিরোধ নিস্পতি জন্য কৃতজ্ঞতা স্বীকার করেছেন ।