স্কুল শিক্ষিকার অপসারণ ও শাস্তির দাবীতে খাগড়াছড়িতে এলাকাবাসীর মানববন্ধন

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ি জেলা সদরের মুসলিমপাড়া এলাকায় এক সহকারী শিক্ষিকার অপসারণ ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। বুধবার বিকেল ৩টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও ও ছবি প্রচার করে সামাজিক পরিবেশ নষ্টের অভিযোগ এনে মুসলিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে দ্রুত অপসারণের দাবী জানান।

সে সাথে শিক্ষিকা এ্যামেলী দেওয়ান’র দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয় মানববন্ধন থেকে। এ সময় বক্তারা বলেন, যে শিক্ষিকা নিজেই অনৈতিক ও অশ্লীল ভিডিও করে প্রকাশ করতে পারে তার কাছ থেকে কোমলমতি শিশুরা কি শিক্ষা নিবে?

এ সকল নারীরা সমাজের অবক্ষয়ের জন্য দায়ী বলেও মন্তব্য করে জনৈক শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে এলাকাবাসীর স্কুল বর্জনসহ কঠোর কর্মসূচী দেওয়ার আহবান জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন, মুসলিমপাড়া স্থানীয় এলাকাবাসী, মো: সেলিম খান, জানু শিকদার, ইলিয়াছ ও রাবেয়া খাতুন।

খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন বলেন, জেলা পরিষদ চেয়ারম্যানের নিকট লিখিত একটি অভিযোগ করা হয়েছে। বিষয়টি চেয়ারম্যান দেখছেন তিনি যে নির্দেশনা দিবেন সে অনুসারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান।