উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়পত্র নিলেন সাংবাদিক সোলায়মান

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিয়েছেন রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি তরুণ সমাজ সেবক মোহাম্মদ সোলায়মান। তিনি বুধবার দুপুরে রাঙামাটি জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্রভাবে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় এ সময় তার সাথে ছিলেন পার্বত্য সর্বদলীয় ঐক্য পরিষদ এর আহবায়ক মোঃ ইউনুচ, সদস্য মোঃ কামাল উদ্দীন, শ্রমিক নেতা কাজী মোঃ জালোয়া, সাংবাদিক নেতৃবৃন্দসহ সমর্থকরা উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সোলায়মান এসএ টিভি ও দৈনিক চট্টগ্রাম মঞ্চের রাঙামাটি জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। সাংবাদিকতরা পাশাপাশি তিনি সমাজসেবামূলক কার্যক্রমে জড়িত। তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের কার্য নির্বাহী কমিটির সদস্য, বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএিপি) রাঙামাটি কমিটির কার্যকরী সদস্য, রাঙামাটি ইন্টারন্যাশনাল রেসিডেন্সিয়াল স্কুলের পরিচালক, রাঙামাটি দারুস সালাম ইসলামিক একাডেমির প্রতিষ্ঠাতাসহ বিভিন্ন সামাজিক ও ক্রিড়া সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

ছাত্র জীবনে তিনি আঞ্চলিক সংগঠন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের রাঙামাটি জেলা সভাপতির দায়িত্ব পালন করেন। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, রাঙামাটি মেডিকেল কলেজ বাস্তবায়ন সংগ্রাম পরিষদের অন্যতম সংগঠকও ছিলেন তিনি।

মনোনয়পত্র সংগ্রহ করে রাঙামাটি সদর উপজেলাবাসীর দোয়া প্রার্থনা করে সাংবাদিক সোলায়মান, নির্বাচিত হলে তিনি পার্বত্য এলাকার প্রান্তিক জনগোষ্ঠির মাঝে সরকারের উন্নয়ন পেঁছে দেয়া ও এলাকায় শান্তি সম্প্রীতি প্রতিষ্ঠায় ভুমিকা রাখার আশা ব্যক্ত করেন।