মানিকছড়িতে আনন্দঘন পরিবেশে চলছে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ ফেব্রুয়ারী। ফলে সর্বত্র চলছে মনোনয়ন পত্র সংগ্রহের মহোৎসব। ১৪ ফেব্রুয়ারী খাগড়াছড়ির মানিকছড়িতে আনন্দগণ পরিবেশে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দলীয় ও স্বতন্ত্র পদপ্রার্থীরা। চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থীত উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন এবং ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৫জন ও মহিলা ৩জন ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত মনোনয়পত্র সংগ্রহ করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মনোনয়পত্র জমার শেষ তারিখ ১৮ ফেব্রুয়ারী। ফলে ১৪ ফেব্রুয়ারী দুপুর পর্যন্ত মানিকছড়িতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অপরদিকে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়নপত্র নিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. তাজুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগ সহসভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, আওয়ামীলীগ ও উপজাতী নেতা এবং উপজেলা কার্বারী এসোসিয়েশন সভাপতি উদ্রাচাই কার্বারী ও সাবেক ছাত্রদল নেতা মো. মীর হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, সাবেক সংরক্ষিত ইউপি সদস্য শিউলি আক্তার ও উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম ডা.খান মকবুল আহম্মদ এর কমিষ্ঠ কন্যা নুরজাহান আফরিন লাকি।

মনোনয়নপত্র সংগ্রহকে ঘিরে ১৪ ফেব্রুয়ারী সকাল থেকে আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা তৃণমূল থেকে এসে দলীয় অফিসে সমবেত হয়। সকাল ১১টার দিকে আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দর উপস্থিতিতে মনোনয়নপত্র সংগ্রহ করেন দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা। বিশেষ করে ভাইস চেয়ারম্যান পদটি উন্মুক্ত(স্বতন্ত্র) হওয়ায় আওয়ামীলীগের পুরুষ পদে ৪জন এবং মহিলা পদে ২জন বৃহস্পতিবার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বেশ আনন্দমূখর পরিবেশে।