নানিয়াচরের বিভিন্ন প্রতিষ্ঠানে জেলা পরিষদের বিনোদনমূলক সরঞ্জাম বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাধ্যমে নানিয়ারচর উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী, সাউন্ড সিষ্টেম ও সাংস্কৃতিক সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা তার অফিস কক্ষে এসব সামগ্রী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের হাতে তুলে দেন।

বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে চর্চা বাড়াতে হবে। শিক্ষার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনে দেশ বিদেশে এ জেলার অনেক সুনাম রয়েছে। এ সুনাম যাতে অক্ষুন্ন থাকে সেদিকে লক্ষ্য রেখেই এ সামগ্রীগুলো প্রদান করা হচ্ছে।

এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, নানিয়ারচর উপজেলার বুড়িঘাট নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্মময় চাকমা, দি চেঙ্গী চাইল্ড হোম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন আলো চাকমা’সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানগুলির মধ্যে হারমোনিয়াম, সাউন্ড সিষ্টেম, তবলা, ক্রিকেট, ফুটবল ও ভলিবল বিতরণ করা হয়।