ব্রেকিং নিউজ

জাতীয় ভোটার দিবসে রাঙামাটিতে র‌্যালী আলোচনা সভা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

ভোট একটি উৎসব এই উৎসবে আমাদের সকলকে সামিল হতে হবে মন্তব্য করে রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেছেন, ভোটারদেরকে সচেতন করে তুলে আগামীতে সকল ভোটানুষ্ঠানকে উৎসবে পরিণত করতে আরো বেশী সচেতনতা বাড়াতে হবে। তিনি বলেন ভোটার বিহীন কোন নির্বাচন আমরা চাই না। আমরা চাই প্রতিটি নির্বাচন হবে উৎসব মুখর আনন্দ ঘন ও প্রতিদ্বন্ধিতাপূর্ন। এই লক্ষ্যে আগামীতে গনতন্ত্র বিকাশে ভোটারদের ভূমিকা ও তরুণদের ভোটার হওয়ার আহ্বানও জানিয়েছেন জেলা প্রশাসক।

শুক্রবার (১ মার্চ) জাতীয় ভোটার দিবস উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসন ও নির্বাচন অফিসের যৌথ উদ্যোগে ‘ভোটার হব, ভোট দিব’ এই শ্লোগানে সারাদেশের ন্যায় রাঙামাটিতেও আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জুনায়েত কবির সোহাগ ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শফিকুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে শুক্রবার সকালে শহরের পৌর চত্বর থেকে বর্নাঢ্য র‌্যালি বের হয়ে রাঙামাটির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়।