ব্রেকিং নিউজ

প্রান্তিক জনগোষ্ঠির ন্যায় বিচার প্রাপ্তিতে আইনজীবিদের মানবিক হওয়ার আহবান দীপংকরের

॥ আলমগীর মানিক ॥

প্রান্তিক জনগোষ্ঠি অধ্যুষিত পার্বত্য রাঙামাটি জেলার বিচারাঙ্গনে নিরপরাধ কোন ব্যক্তি যাতে ভুল বিচার ব্যবস্থার শিকার না হয় সেদিকে খেয়াল রেখে মানবিক দৃষ্টিকোণ থেকে প্রত্যন্ত এলাকার হতদরিদ্র মানুষজনকে ন্যায় বিচার নিশ্চিতে সহযোগিতা করতে আইনজীবিদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় সংসদের ২৯৯ আসনের এমপি দীপংকর তালুকদার।

সোমবার রাঙামাটি জেলা আইনজীবী সমিতির সম্প্রসারিত ভবনের দ্বিতীয় তলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান। উক্ত অনুষ্ঠানে রাঙামাটির সিনিয়র বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ দলিল উদ্দীন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএলএম মোর্শেদ খান, যুগ্ন জেলা ও দায়রা জজ সাইফুল এলাহি, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সাবরিনা আলী, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট প্রবাল চক্রবর্তীসহ জেলার সকল আইনজীবী, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, সহকারি প্রকৌশলী, গণমাধ্যমকর্মীগন এসময় উপস্থিত ছিলেন।

উক্ত আইনজীবী সমিতির সম্প্রসারিত দ্বিতীয় তলা ভবনটি ৫৮ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ বাস্তবায়ন করেছে।