ব্যস্ত সময় পার করছেন রাঙামাটির চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা কর্মী-সমর্থকদের নিয়ে সকাল থেকে বিকাল পর্ষন্ত প্রচার প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থিত ও স্বতন্ত্র প্রার্থী অরুন কান্তি চাকমা, শহরের তবলছড়ি বাজার, তবলছড়ি এলাকাসহ বিভন্ন পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণা চালান।

এসময় জনসংহতি সমিতির কেন্দ্রীয় কমিটির নেতা সৌখিন চাকমা, পৌর কাউন্সিলর কালায়ন চাকমা, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি কিশোর কুমার চাকমা, সংগঠনের রাঙামাটি পৌর শাখার  নেতা শান্তি মুকুল চাকমা, পার্বত্য চট্টগ্রাম মহিলা সমিতির নেত্রী নাকি চাকমাসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও সমর্থকরা  উপস্থিত ছিলেন।

অপরদিকে নির্বাচনী প্রচারনায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শহীদুজ্জামান মহসিন রোমান আজ সকাল থেকে জেলা শহরের কলেজ গেইট, আমানতবাগ এলাকাসহ বিভিন্ন পাড়া-মহল্লায় গনসংযোগ করেন। প্রচারনাকালে এসময় তার সাথে ছিলেন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী  ও বর্তমান চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি পঞ্চবার্ষিকী পরিকল্পনার মধ্য দিয়ে এলাকার উন্নয়ন করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন। পাশাপাশি  প্রার্থীরা অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে দাবী  জানান। অন্যদিকে জেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান,পুরুষ ভাইস চেয়ার ও মহিলা ভাইস চেয়ারমানরা নিজেদের এলাকায় উৎসব মূখর পরিবেশে গণসংযোগ চালিয়েছেন।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির ১০ উপজেলায়  আগামী ১৮ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।