লংগদুতে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার আয়োজন

॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি’ এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪০তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার আয়োজন করা হয়েছে।

৬মার্চ, লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে মেলার আয়োজন করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান।
এসময় গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্স ও গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সুপার আলহাজ্ব হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক মোঃ নুর আলম সহ বভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলো।

বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান উদ্যোগে দশটি স্টল স্থান পায়। উদ্বোধন অনুষ্ঠান শেষে অতিথিগন মেলার স্টলগুলো পরিদর্শণ করেন।