ব্রেকিং নিউজ

হাটহাজারীতে ১১তম গ্রেডে বেতন নির্ধারনের দাবিতে সহকারী শিক্ষকদের মানবন্ধন

॥ হাটহাজারী প্রতিনিধি ॥

হাটহাজারী উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ১১ তম গ্রেডে বেতন নির্ধারনে এক মানববন্ধন অনুষ্টিত হয়েছে। তাদের দাবী সেই সাথে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদ বাতিলেরও দাবি করেন তারা।

বাঁচাও প্রাথমিক শিক্ষকদের, বাঁচবে প্রাথমিক শিক্ষা পরিবার এই শ্লোগানকে সামনে রেখে শনিবার(৯মার্চ)বেলা সাড়ে ১২টায় হাটহাজারী উপজেলা পরিষদের সম্মুখে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে পাশে কেন্দ্রীয় শহিদ মিনার পর্যন্ত দীর্ঘ লাইন ধরে শিক্ষকরা এই মানববন্ধন কর্মসুচী পালন করেন। মানববন্ধনে শিক্ষকরা বলেন, প্রধান শিক্ষকদের পরের গ্রেডেই তাদের বেতন নির্ধারণ করতে হবে। সেই সাথে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদেও কোন প্রয়োজন নাই তাই সহকারী প্রধান শিক্ষক পদটি যাতে সৃষ্টি করা না হয় সেজন্য সরকারের প্রতি তারা দাবি জানান।

মানববন্ধনে বত্তব্য রাখেন,সৈয়দ মোঃ এনামুল হক,মোহাম্মদ মুজিবুর দৌলা,হোসেন ইকবাল,রাশেদুল আলম,সুজন তালুকদার,আবদুর রহিম,মাহাবুল আলম,মোঃ জাহেদুল ইসলাম,রোজিনা অক্তার,রুমা সেন গুপ্তা,আবুল কাশেম,আলী আহসান, শ্রীকান্ত, বিলকিস আকতার, সৈয়দ আবু এমরান প্রমুখ সহ হাটহাজারী উপজেলার সকল প্রাথমিক শিক্ষকবৃন্দ অংগ্রহন করে দাবির প্রতি একাত্বতা ঘোষণা করেন।