ব্রেকিং নিউজ

রাঙামাটি সদর উপজেলাবাসীর প্রতি নৌকার প্রার্থী রোমানের খোলা চিঠি !

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি জেলার সদর উপজেলার ভোটারদের প্রতি খোলা চিঠি প্রকাশ করেছেন নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুজ্জামান মহসিন রোমান। সুন্দর, শান্ত, ডিজিটাল, ক্লিন এবং গ্রীন উপজেলা হিসেবে রাঙামাটি সদর উপজেলাকে গড়ে তোলার প্রতিশ্র“তি দিয়ে একটি বার চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানিয়ে রোমান লিখেছেন,

প্রিয় রাঙামাটি সদর উপজেলাবাসী, গত ২০টি বছর আপনাদের সেবা করার লক্ষ্যে রাজনীতির মাঠে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগ এর সাথে রাজনৈতিক পথচলা শুরু হয় আমার। ছাত্রলীগ থেকে স্চ্ছোসেবক লীগ যুবলীগ , তারপর আওয়ামী লীগ রাজনীতির শুরু। অনেক উত্থান পতনের মাঝে জীবনের অনেকগুলো বছর পার করেছি।রাজনীতি করতে গিয়ে অনেক বন্ধু ও সহযোদ্ধাদের হারিয়েছি রাজনীতির মাঠে।

প্রিয় রাঙামাটি সদর উপজেলা বাসীর , আপনারা আমার জন্য দোয়া করবেন এবং মার্চের ১৮ তারিখ আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন। আমি যেন আমার রাজনৈতিক প্রজ্ঞা দিয়ে আপনাদের জন্য কাজ করতে পারি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূরপ্রসারী উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত থেকে আমাদের মাতৃভূমি প্রিয় বাংলাদেশের এবং আমাদের রাঙামাটি সদর উপজেলা বাসীর উন্নয়নের সকল পরিকল্পনা বাস্তবায়ন করতে পারি।

প্রিয় এলাকাবাসি আপনাদের সেবা দেওয়ার লক্ষ্যে আমি নির্বাচন করছি।বিনিময়ে আপনাদের কাছ থেকে ভালবাসা ও দোয়া ছাড়া কিছুই কামনা করিনা। রাজনীতির মাঠে অক্লান্ত পরিশ্রম করেছি শুধু আপনাদের সেবা করা লক্ষ্যে।আজ আপনাদের কাছে নৌকা প্রতীক নিয়ে এসেছি,আপনারা আমাকে দোয়া করবেন এবং নৌকা মার্কায় ভোট দিবেন।

প্রিয় রাঙামাটি সদর উপজেলা বাসীর , জীবনে রাজনীতি করতে গিয়ে চেষ্টা করেছি সাধারন মানুষের জন্য কিছু করার, হয়ত শত ভাগ কাজ করতে পারি নাই। কিন্তু আমার সাধ্যের মধ্যে যতটুকু ছিলো তার সর্বোচ্চ করার চেষ্টা করেছি। একজন দায়িত্বশীল মানুষ হিসেবে সময়কে মূল্যায়ন করার চেষ্টা করেছি। আপনাদের বিপদ-আপদে বন্ধু রুপে পাশে থাকার চেষ্টা করেছি যত গভীর রাত হোক না কেনো।

প্রিয় এলাকাবাসি, রাজনীতি অঙ্গনে রাঙামাটি সদর উপজেলা বাসীর মাদকমুক্ত করার জন্য নিরলসভাবে কাজ করেছি এবং প্রতিটা স্কুল, কলেজে ও সামাজিক সংগঠনে মাদকের কুফল সম্পর্কে কথা বলেছি। শিক্ষাঙ্গনে মাদক নয়, মাদকমুক্ত সমাজ চাই। ছুটে গিয়েছি সর্বস্তরের মানুষের কাছে।

বীর মুক্তিযোদ্ধার স্বপক্ষের শক্তি হওয়ায়, মুক্তিযোদ্ধাদের প্রতি রয়েছে আমার বিনম্র শ্রদ্ধা ও ভালবাসা। আমি প্রতি বছরই স্বাধীনতা দিবস ও বিজয় দিবস উদযাপন করে থাকি এবং মু্ক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করি যতটুকু সম্ভব।

যতদিন বেঁচে থাকবো ততদিন আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। প্রিয় রাঙামাটি সদর উপজেলা বাসী, আমার জন্য দোয়া করবেন এবং মার্চের ১৮ তারিখে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আমার পরিকল্পিত কাজগুলো করার সুযোগ দিবেন।আমি আপনাদের সুন্দর, শান্ত,ডিজিটাল, ক্লিন এবং গ্রীণ রাঙামাটি সদর উপজেলা উপহার দিব ইনশাআল্লাহ।

শুধুমাত্র আমার উপর একবার আস্থা রাখুন,দেখুন আপনাদের জন্য কি করতে পারি।