বাঘাইছড়িতে কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন সেতু পরিদর্শনে ইউএনও

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় কাচালং নদীর উপর নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শন করেছেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাদিম সারওয়ার। এসময় খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা মোঃ আলমগীর কবীর সহ ঠিকাদারি প্রতিষ্ঠান জাকির এন্টারপ্রাইজ এর নিজস্ব ইঞ্জিনিয়ার মোঃ ইকবাল হোসেন উপস্থিত ছিলেন ।

১২ মার্চ মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় সরেজমিনে সেতু নির্মাণের কাজ ও অগ্রগতি পরিদর্শন করেছেন। এসময় সেতু নির্মাণের বিভিন্ন খুটিনাটি বিষয়াদি ঘুরেফিরে পর্যবেক্ষন করেন। এসময় সেতু নির্মাণ কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাদিম সারওয়ার। নির্বাহী কর্মকর্তা মোঃ নাদিম সারওয়ার বলেন সেতুটি রাষ্ট্রের এবং জনগণের সম্পত্তি এটির রক্ষণাবেক্ষণ এর দায়িত্ব সকলের, তাই নির্মাণ কাজে নিয়োজিত সকলকে আন্তরিক হওয়ার অনুরোধ করেন, এবং কোন ধরনের সহযোগীতা প্রয়োজন হলে সরাসরি উনাকে জানাতে বলেন।

জানা যায়, ৬১ কোটি টাকার প্যাকেজের আওতায় বাঘাইছড়ি কাচালং সেতুর উপড় সেতুটি নির্মাণ কাজ করছেন জাকির এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান । সাথে পতেঙ্গা ছড়া সেতুটিসহ ছোট বড় প্রায় ১২ টি কালভার্ড নির্মাণ করা হচ্ছে।