ব্রেকিং নিউজ

রাঙামাটি সদরে ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসরিনের ব্যাপক গণসংযোগ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

আগামী ১৮ মার্চ রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসরিন ইসলাম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নাসরিন ইসলাম সদর উপজেলা পরিষদ নির্বাচনী মাঠে প্রচার-প্রচারণায় ব্যস্ত রয়েছেন।

ভোটারদেরকে সদর উপজেলায় উন্নয়ন উপহার দেয়ার আশ্বাসে কলস প্রতীকে ভোট চাইছেন। তিনি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। প্রতিদিন নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে সদর উপজেলাবাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়ে রাঙ্গামাটি সদরের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা ও পথসভা করছেন।

নাসরিন ইসলাম বাংলাদেশ বেতার রাঙ্গামাটি কেন্দ্রে তালিকাভূক্ত বাংলা সংবাদ পাঠিকা, সংগীত শিল্পী। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক প্রোগ্রামে গান পরিবেশন করেন। শিল্পী হিসেবেও বেশ জনপ্রিয়তা রয়েছে নাসরিন ইসলামের। এছাড়াও তিনি স্বদেশ আবৃতি সংগঠনে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

নাসরিন ইসলাম বলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে নির্বাচিত করলে উন্নয়নমূলক কাজ করা, অসহায় মানুষের পাশে দাড়ানো, অন্যায়ের বিরুদ্ধে লড়াই করা, সাধারণ মানুষের জন্য ভালো কিছু করাসহ নানামুখী উন্নয়নমূলক কাজ করবো।