রাঙামাটিতে শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান প্রার্থীরা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

পঞ্চম দফায় দ্বিতীয় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটি সদরে প্রচার-প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। নিজেদের পক্ষে সমর্থন আদায়ে প্রার্থীরা উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান পদে ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শহীদুজ্জামান মহসিন রোমান ও জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুন কান্তি চাকমা শহরের বিভিন্ন স্থানে শেষ মুহুর্তে ব্যাপক গণসংযোগ, প্রচার প্রচারণা ও পথ সভা করছেন । এসময় দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে ভোটারদের দোয়ারে দোয়ারে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা।

শহীদুজ্জামান মহসিন রোমান শক্রবার সকাল থেকে দিনব্যাপী জেলা শহরের তবলছড়ি, খানবাড়ি, স্বর্ণটিলা, ধর্মীয় টিলাসহ বেশ কয়েকটি পাড়া-মহল্লায় ভোটারদের কাছে তার নির্বাচনী গনসংযোগ করেন। অন্যদিকে অরুন কান্তি চাকমা শহরের ভেদভেদী, রাজমনি পাড়া, কলেজ গেইটসহ শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।

জনসংযোগকালে শান্তি, উন্নয়ন ও সম্প্রীতির স্বার্থে ও পঞ্চ বার্ষিকী পরিকল্পনার মধ্য দিয়ে এলাকার উন্নয়ন করে যাবেন বলে প্রার্থীরা প্রতিশ্রুতি দেন। যোগ্য আর এলাকার উন্নয়নে অবদান রাখতে পারবে এমন প্রার্থীকে নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান চেয়ারম্যান প্রার্থীরা।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির ১০ উপজেলায় আগামী ১৮ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।