বান্দরবানে ভোট কেন্দ্রে যাওয়ার সময় খাদে পড়ে আহত ১৮

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের লামা উপজেলার নির্বাচনের একটি গাড়ি ভোট কেন্দ্রে মালামাল ও দায়িত্বরত লোকজন নিয়ে যাওয়ার সময় চকরিয়ার হারবাং এ দূর্ঘটনার কবলে পড়ে। এতে গাড়ীতে থাকা প্রিজাইডিং অফিসার পোলিং অফিসার পুলিশ ও আনসার সদস্যসহ ১৩ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক। আহদের চকরিয়া এবং লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রবিবার বিকালে গাড়িটি নির্বাচনী সরঞ্জাম ও দায়িত্ব প্রাপ্ত ব্যাক্তিদের নিয়ে ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। লামা উপজেলা নির্বাহি কর্মকর্তা নুর এ জান্নাত রুমি বলেন ভোট কেন্দ্রে যাওয়ার সময় একটি গাড়ী দূর্ঘটনায় পতিত হয়। সবাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এবং ঐ কেন্দ্রে প্রশিক্ষন প্রাপ্ত নতুন কর্মকর্তা পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে।ভোট গ্রহনে কোন সমস্যার সৃষ্ঠি হবে না।

এদিকে পৃথক সড়ক দূর্ঘটনায় বান্দরবানের নাইক্ষ্যংছড়িতেও নির্বাচনী কাজে নিয়োজিত দুই কর্মকর্তাসহ পাচঁ কলেজ শিক্ষক আহত হয়েছেন। সকালে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী সরঞ্জাম গ্রহণ ও কলেজে দায়িত্ব পালনের জন্য নাইক্ষ্যংছড়িতে প্রবেশ পথে এই দুর্ঘটনার শিকার হন তাঁরা।