জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকীতে রাঙ্গামেক ছাত্রলীগের নানা কর্মসূচী

॥ সৌরভ দে ॥

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকীতে শহরের সেনানিবাস সংলগ্ন বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষণের ভাস্কর্যে বাংলাদেশ ছাত্রলীগ, রাঙ্গামাটি মেডিকেল কলেজ শাখার পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে।

রবিবার ১৭মার্চ বঙ্গবন্ধুর ভাস্কর্যে রাঙ্গামেক ছাত্রলীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন আহবায়ক স্নেহাশিস চক্রবর্তী। এসময় রাঙ্গামাটি মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক শ্রীকুশ বড়ুয়া অর্ণব, অন্যতম যুগ্ম আহবায়ক জয় দেবসহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পুষ্পাঞ্জলি অর্পন পরবর্তী এই মহান দিবসকে সামনে রেখে জাতির পিতার আদর্শকে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে সঞ্চারিত করার প্রয়াসে সাধারণ ছাত্র-ছাত্রীদের সাথে নিয়ে আয়োজন করা হয় বঙ্গবন্ধুর জীবন-দর্শন শীর্ষক পাঠচক্র। অনুপম ভট্টাচার্যের আবৃত্তির মধ্য দিয়ে শুরু হয়ে যুগ্ম আহবায়ক জয় দেব’র সার্বিক আলোচনায় উক্ত পাঠচক্রে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পাঠ করেন আহবায়ক স্নেহাশিস চক্রবর্তী।

এছাড়াও পাঠচক্রের উদ্দেশ্য ও তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন রাঙ্গামাটি মেডিকেল কলেজ ছাত্রলীগ এর যুগ্ম-আহবায়ক শ্রীকুশ বড়ুয়া অর্ণব এবং সদস্য রাওফিন নাহার মুন।