ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকীতে রাবিপ্রবি’র সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের  ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন করেছে রাঙ্গমাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রাঙামাটিতে  দিবসটি উপলক্ষে বিভিন্ন আয়োজনে পালন করেছ রাঙ্গমাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) ছাত্রলীগ।

রবিবার বিকালে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে রাবিপ্রবি ছাত্রলীগের উদ্দেগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ হয়। এসময় রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, আরব আমিরাত আওয়ামীলী-যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনসহ  রাবিপ্রবি ছাত্রলীগের নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ প্রতিষ্ঠা হতো না। এমনকি শ্রমিক সমাজের অর্থনৈতিক মুক্তিও সম্ভব হতো না। বঙ্গবন্ধুর হাত ধরেই স্বাধীন হয়েছিল বাংলাদেশ। আজ একাত্তরের পরাজিত শক্তি, বিএনপি নেত্রী ও তাঁর ছেলের রোষানলে পুড়ছে দেশ।

দারিদ্র্য ও শোষণমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তরুণ নতুন প্রজন্ম ও শিশুদের দৃঢ় সংকল্পবদ্ধ হওয়ার আহ্বান জানান।এতে বক্তারা বলেন, চেতনায় বঙ্গবন্ধুকে ধারণ করে এগিয়ে গেলে আমাদের জয় আসবেই।

উল্লেখ্য,  রাঙ্গমাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ এখনো ছাত্রলীগের কমিটি গঠন করা হয়নি। কিন্তু রাঙামাটিতে রাঙ্গমাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্লাস কার্যক্রম চালু হওয়ার পর থেকে একদল তরুণ ক্যাম্পাসটিতে  ছাত্রলীগের কার্যক্রম চালিয়ে আসছে।  বিভিন্ন জাতীয় দিবস উৎযাপন, দলীয় নির্বাচনী প্রচারণা ও সামাজিক কাজে রাবিপ্রবি ছাত্রলীগের  ইতিবাচক এ পাদচারণা  তাদের আগমনী বার্তা জানিয়ে দিচ্ছে।