ব্রেকিং নিউজ

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন বর্জনের ঘোষনা হাস্যকরঃ কাউখালী আ’লীগ প্রার্থীর সংবাদ সন্মেলন

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অর্জুনমনি চাকমা (আনারস) এর ভোট বর্জন ও ভিত্তিহীন মিথ্যা অভিযোগের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শামছুদ্দোহা চৌধুরী (নৌকা)। সোমবার (১৮ মার্চ) বিকাল ৩টায় কাউখালী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে দলটি। এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার ও দলীয় নেতা কর্মীরা।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ প্রার্থী সামশুদোহা চৌধুরী স্বতন্ত্র প্রার্থী অর্জুন মনি চাকমার অভিযোগ অস্বীকার করে তার প্রতি পাল্টা অভিযোগ ছুড়ে দিয়ে বলেন, উপজেলার অন্ত ৭টি কেন্দ্রে তাদের (অর্জুন মনি চাকমার) ক্যাডার বাহিনী দিয়ে বল প্রয়োগ করে ভোট কেড়ে নেয়ার চেষ্টা করা হয়েছে। তিনি আরো বলেন, সুষ্ট সুন্দর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এবং নিজের পরাজয় বুঝতে পেরে হঠাৎ করে নির্বাচন বর্জনের ঘোষনা দেন। এটা হাস্যকর ব্যাপার। তিনি বলেন স্বতন্ত্র প্রার্থী নিজে নির্বাচন বর্জনের ঘোষনা দিলেও তার নিয়োগকৃত এজেন্টরা ভোট কেন্দ্রে দায়িত্ব পালনরত অবস্থায় ছিলো।

এছাড়াও ৩টি কেন্দ্র ফটিকছড়ি ইউনিয়নের বার্মাছড়ি,নাভাঙ্গা ও ঘাগড়া ইউনিয়নের পানছড়ি কেন্দ্রে আওয়ামী লীগের কোন এজেন্ট পর্যন্ত বসতে দেয়নি।

সংবাদ সম্মেলনে কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার অভিযোগ করেন, ঘাগড়া ইউনিয়নের টেক্সটাইল মিল কেন্দ্র, ঘাগড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র, নিম্ন কচুখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও ঘিলাছড়িসহ জেএসএস নিয়ন্ত্রিত অনেক কেন্দ্রে মাত্রাতিরিক্ত বল প্রয়োগের মাধ্যমে আমাদের প্রার্থীর বিজয় ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে তারা। তিনি জানান, এত কিছুর পরও পরাজয় নিশ্চিত জেনে ভোট বর্জনের ঘোষণা দেয় স্বতন্ত্র প্রার্থী। তিনি স্বতন্ত্র প্রার্থীর মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা জানান।