রাঙামাটিতে পুলিশের উদ্যােগে স্বাধীনতা দিবসের কাবাডি প্রতিযোগিতা:চ্যাম্পিয়ন লংগদু (ভিডিও)

॥ আলমগীর মানিক ॥

স্বাধীনতা দিবস উপলক্ষে রাঙামাটি জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত কাবাডি টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে রাজস্থলী উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে লংগদু উপজেলা। গত ২৯শে মার্চ রাঙামাটির পুলিশ বিভাগের মাধ্যমে অনুষ্ঠিত হওয়া এই কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। বিকালে রাঙামাটির সুখী নীলগঞ্জস্থ পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার বিজয়ী ও রানার আপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পুলিশের চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবীর এস সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ, এনএসআই এর উপ পরিচালক সানোয়ার হোসেন, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুনাইদ কবির সোহাগ, রাঙামাটি ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি প্রমূখ। টূর্নামেন্টে তৃতীয় স্থান অর্জন করেন কাউখালী উপজেলা কাবাডি দল। এই টূর্নামেন্টে রাঙামাটির ৬টি উপজেলার পুলিশের কাবাডি দল অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার প্রতিক্রিয়ায় বলেন, পাহাড়ের পাদদেশে অবস্থিত পার্বত্য জেলা রাঙামাটির ক্রীড়া জগৎকে আরো সম্মৃদ্ধশীল করে গড়ে তুলতে পুলিশ বাহিনীর মাধ্যমে আয়োজিত কাবাডি প্রতিযোগিতা আয়োজন অন্যন্য ভূমিকা রাখবে। এই প্রতিযোগিতার মাধ্যমে পাহাড়ের প্রত্যন্ত এলাকা থেকে এখানকার প্রার্ন্তিক জনগোষ্ঠির মেধাবী সন্তানদের খুঁজে আনা যেমনিভাবে সম্ভব হবে, ঠিক তেমনিভাবে আমাদের অত্রাঞ্চলের মেধাবী সন্তানদের মাধ্যমেই পুরোদেশ তথা বিশ্বের বিভিন্ন দেশে খেলে সুনাম অর্জণ সম্ভব হবে।

এদিকে অনুষ্ঠানের পুরস্কার বিতরনী শেষে সভাপতির বক্তব্যে রাঙামাটির পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর বলেছেন, আগামীতে রাঙামাটির ১০টি উপজেলা থেকে খেলোয়ারদের মাধ্যমে কাবাডি প্রতিযোগিতার আয়োজন করবে জেলা পুলিশ কর্তৃপক্ষ। এই প্রতিযোগিতার মাধ্যমে চৌকস খেলোয়ারদের বাছাই করে বিভাগীয় এবং পরবর্তী জাতীয় পর্যায়ে খেলানো হবে। যার ধারাবাহিকতায় আমাদের রাঙামাটির ছেলে-মেয়েরাই এক সময় দেশের বিভিন্ন জেলায় গিয়ে নিজেদের শ্রেষ্টত্ব প্রমান দিবে।

স্বাধীনতা দিবসের কাবাডি প্রতিযোগীতায় রাজস্থলীকে হারিয়ে চ্যাম্পিয়ন লংগদু

রাঙামাটিতে পুলিশের উদ্যোগে স্বাধীনতা দিবসের কাবাডি প্রতিযোগীতায় রাজস্থলীকে হারিয়ে চ্যাম্পিয়ন লংগদুhttp://www.chttimes24.com/?p=64875&preview=true

Posted by ChtTimes24.com on Tuesday, 2 April 2019