কাপ্তাইয়ে নানান আয়োজনে নববর্ষ ১৪২৬ পালিত

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

‘মুছে যাক গ্লানি, গুচে যাক জরা, অগ্নি স্নানে সূচি হোক ধরা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার কাপ্তাই উপজেলা প্রশাসনের নানান আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে নববর্ষ ১৪২৬। এই উপলক্ষ্যে সকালেই উপজেলা মিলনায়তন প্রাঙ্গন হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে কাপ্তাই-চট্টগ্রাম সড়ক, উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে রেষ্ট হাউজ সভাকক্ষে এসে মিলিত হয়। এসময় পান্তা, ইলিশ, আলু ভর্তা খেয়ে দিনটি উদযাপন করা হয়েছে। পরে শ্যুটিং প্রতিযোগীতা, র‌্যাফেল ড্র, ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. দিলদার হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নূর নাহার বেগম, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এ.এইচ.এম বেলাল চৌধুরী, কাপ্তাই থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. নূর, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ চৌধুরী, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি মো. কবির হোসেন, কাপ্তাই প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মো. নূর হোসেন মামুন সহ আরও অনেকে।