বান্দরবানে অংক্যচিং মারমাকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় জেএসএস’র প্রতিবাদ ও নিন্দা

॥ নিজস্ব প্রতিবেদক ॥
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান থানা শাখাধীন রাজবিলা ইউনিয়ন কমিটির কার্যনির্বাহী সদস্য শ্রী অংক্যচিং মারমাকে গুলি করে হত্যাচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি। ১৪ এপ্রিল ২০১৯খ্রি: তারিখ রোজ রাবিবার রাত আনুমানিক ১০.৩০ ঘটিকার সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি রাজবিলা ইউনিয়ন কমিটি কার্যনির্বাহী সদস্য ও তাইংখালী বাজার এলাকা নিবাসী অংক্যচিং মারমাকে একদল সশস্ত্র সন্ত্রাসী তাঁর নিজ বাড়ি থেকে ডেকে বাড়ির সামনেই মাথায় গুলি করে চলে যায়।
বর্তমানে তিনি মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উক্ত ঘটনার প্রেক্ষিতে ঐ এলাকার জনসংহতি সমিতি’র কর্মী, সমর্থক ও শুভাকাঙ্খীগণ নিরাপত্তাহীনতায় ভুগছেন।
উল্লেখ্য যে, এলাকাবাসীর সূত্রে জানা যায়, ঐ এলাকায় বহুদিন যাবৎ আরাকান লিবারেশন পার্টি (এএলপি) প্রকাশ মগ পার্টির দুর্বৃত্তরা চাঁদাবাজী, অপহরণ ও সন্ত্রাসী কর্মকান্ড একাদশ জাতীয় নির্বাচন পূর্ব হতে চালিয়ে আসছে। আবার এক শ্রেণীর বিশেষ স্বার্থান্বেষী মহল উক্ত ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা চালাচ্ছে। 
অংক্যচিং মারমাকে প্রাণনাশের এহেন ঘটনার সঠিক ও নিরপেক্ষ তদন্ত পূর্বক প্রকৃত দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান জেলা কমিটি সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছে।