ব্রেকিং নিউজ

কাপ্তাইয়ে উদীচীর আয়োজনে নববর্ষের সাংস্কৃতিক সন্ধ্যা

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

বৈশাখের খরতাপে নাগরিক জীবনে যখন ছন্দপতন ঘটছে ঠিক সেই সময়ে বাংলাদেশ উদীচী শিল্পি গোষ্ঠী কাপ্তাই উপজেলা সংসদের জমকালো এক আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বর্ষবরণ ১৪২৬। শুক্রবার বিকেলে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানটিকে ঘিরে জড়ো হয়েছে প্রচুর সংস্কৃতমনা দর্শক, শিল্পি, কলাকৌশলী। বৈশাখের প্রচন্ড খরতাপ দমিয়ে রাখতে পারেনি তাদের। শিল্পিদের পরিবেশনায় সমবেত যন্ত্রসংগীত, আবৃত্তি, গান এবং নৃত্য উপভোগ করে আগত দর্শক শ্রোতা তুমুল করতালিতে।

উদীচী কাপ্তাইয়ের সভাপতি মংসুইপ্রু মারমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জমকালো এই অনুষ্ঠানের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল। সংগঠনটির যুগ্ম সম্পাদক অমিত বিশ্বাস বাবলু এবং সদস্য খোদেজা আক্তার ভাষার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা উদীচীর সভাপতি অমলেন্দু হাওলাদার।

আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উদীচী কাপ্তাইয়ের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত। বর্ষবরন অনুষ্ঠানে উদীচী রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক বিজয় ধর, যুগ্ম সম্পাদক সাগর পাল, কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ফনিন্দ্র লাল ত্রিপুরা সহ উদীচী রাঙামাটি, কাপ্তাই শাখার সদস্যরা এবং কাপ্তাই প্রেস ক্লাবের অর্থ সম্পাদক নূর হোসেন মামুন উপস্থিত ছিলেন।