ব্রেকিং নিউজ

রাজস্থলীতে ২শ ফুট গভীর খাদে অটোরিক্সা! নিহত-২,আহত-৪ (ভিডিও)

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটির রাজস্থলীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীভর্তি সিএনজি অটোরিক্সা অন্তত দুইশো ফুট গভীর খাদে পড়ে একই পরিবারের দু’জন নিহত ও চালকসহ আরো চারজন গুরুত্বর আহত হয়েছে। সোমবার (৬ মে) সকাল ১১টার দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতরা হলো রূপ্না সেন(৭০) ও তার ছেলের বউ তরুলতা রাজস্থলী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তরুলতা সেন (৪০)।

আহত চারজন হলেন- রাজস্থলী সরকারি কলেজের প্রফেসর বিশ্বজিৎ সেন (৫৩), তার ছেলে সূর্যসেন(১০), পাবনা টিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইউসুফ আলী (৫০) এবং অটোরিক্সা চালক পারভেজ (৩৫)। নিহত বৃদ্ধা রুপ্না সেন প্রফেসর বিশ্বজিতের মা এবং শিক্ষিকা তরুলতা সেন তাহার স্ত্রী।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ এসএম মাহবুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, রাজস্থলী উপজেলা সদর থেকে প্রফেসর বিশ্বজিৎ সেন তার পরিবারের সদস্যদের নিয়ে চন্দ্রঘোনার উদ্দেশ্য অটোরিক্সায় করে আসার সময় উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের গামারী বাগান এলাকায় আসলে অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে অন্তত দুইশো ফুট পাহাড়ি খাদে পড়ে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়।

এসময় ঘটনাস্থলেই বৃদ্ধা রূপ্না সেন নিহত হয়। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে প্রথমে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদের অবস্থার অবনতি হতে থাকলে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে স্কুল শিক্ষিকা তরুলতা সেন মারা যান।

আহত বাকি চারজন বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে বলে জানাগেছে। এই ব্যাপারে রাজস্থলী থানায় একটি অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হবে বলে রাজস্থলী থানার ওসি জানিয়েছেন।

রাজস্থলীতে ২শ ফুট গভীর খাদে অটোরিক্সা! নিহত-২,আহত-৪

রাঙামাটির রাজস্থলীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীভর্তি সিএনজি অটোরিক্সা অন্তত দুইশো ফুট গভীর খাদে পড়ে একই পরিবারের দু’জন নিহত ও চালকসহ আরো চারজন গুরুত্বর আহত হয়েছে

Posted by ChtTimes24.com on Monday, 6 May 2019