লক্ষ্মীছড়িতে ম্যাজিকেল মনিকা চাকমাকে গণ সংবর্ধনা

॥ লক্ষ্মীছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষ্মীছড়ি উপজেলার কৃর্তি সন্তান ও অনুর্ধ ১৯ জাতীয় মহিলা দলের অন্যতম সেরা খেলোয়ার মনিকা চাকমাকে গণ সংবর্ধনা দিয়েছে লক্ষ্মীছড়ি এলাকাবাসী।

০৯মে বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন, অনুর্ধ ১৯ মহিলা জাতীয় দলের সেরা খেলোয়ার ম্যাজিকেল মনিকা চাকমা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ ইকবাল, সভাপতি হিসেবে বক্তব্য প্রদান করেন লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ আব্দুর জব্বার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দিপান্তর চাকমা রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান সুমনা চাকমা, লক্ষ্মীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা, বর্মাছড়ি ইউপি চেয়ারম্যান হরি মোহন চাকমা প্রমুখ।

অনুষ্ঠানে মনিকা চাকমাকে লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ ও প্রশাসন এবং লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদ সহ এলাকার বিভিন্ন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের পক্ষ থেকে পুষ্প মাল্য ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।