ব্রেকিং নিউজ

মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স হস্তান্তর

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

মানিকছড়ি উপজেলার ৫০ শয্যা হাসপাতালে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেছেন খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা(এম.পি)।

হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার পুরাতন হাসপাতালটি সম্প্রতি ৫০ শয্যায় রুপান্তরিত হলেও সেখানে জনবল,আসবাবপত্র সরঞ্জামাদি এখনো ১০শয্যার রয়ে গেছে! ফলে নিয়মিত চিকিৎসাসেবা ব্যাহত হচ্ছিল। গত ২ মে স্বাস্থ্যমন্ত্রণালয় থেকে একটি এ্যাম্বুলেন্স (TRH -203R REM -DK -2018)হাসপাতালে সরবরাহ করা হয়। যা ফলে ১১ মে রাত সাড়ে ৮টায় খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা(এম.পি) হাসপাতাল পরিদর্শণে আসেন।

এ সময় উপজেলা আ.লীগ ও অঙ্গসংগঠনের লোকজন সাংসদকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। পরে তিনি প্রথমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডা. মো. নোমান মিয়ার হাতে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। এর পর সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা ৫০শয্যা হাসপাতালটির বিভিন্ন ফ্লোর ঘুরে দেখেন এবং ভর্তি রোগীদের খোঁজ-খবর নেন। এ সময় জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন,সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, ইউপি চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম মোহন, ক্যজয়রী মহাজন, মো. আবুল কালাম আজাদ,সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সফিউল আলম চৌধুরী,অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, আওয়ামীলীগ নেতা এস.এম রবিউল ফারুক, মো. আবদুল কাদের, যুবলীগ নেতা মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামালসহ প্রচুর দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।