ব্রেকিং নিউজ

রাঙামাটিতে জেলা,কলেজ ও পৌর ছাত্রলীগের চার নেতাকে দলীয় কার্যক্রম থেকে অব্যাহতি


॥ নিজস্ব প্রতিবেদক ॥

দলীয় শৃঙ্খলা ভঙ্গসহ সংগঠন বিরোধী ও অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে রাঙামাটিতে ছাত্রলীগের চার নেতার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। সংবাদ মাধ্যমে প্রদত্ত পৃথক বিবৃতিতে সংগঠন বিরোধী ও অসামাজিক কার্যকালাপের দায়ে ২ ছাত্রলীগ নেতার পদ স্থগিত ও ২জনকে অব্যাহতি দিয়েছে মর্মে সোমবার (১৩ মে) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা কর্তৃক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের রাঙামাটি জেলা শাখার জরুরী সিদ্ধান্ত মোতাবেক গতকাল ১২ মে রাঙামাটি সরকারি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ কাউখালী উপজেলার শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক মো: ফয়সাল এর উপর হামলা করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ শাখার গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক এহসান উদ্দিন রিতু ও রাঙামাটি পৌর ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নাহিদ ১৩/০৫/২০১৯ইং হতে ১৩/০৬/২০১৯ইং পর্যন্ত সকল সাংগঠনিক দায়িত্ব ও পদবী স্থগিত করা হলো। তাদের দুজনের কোন অনৈতিক ও অসামাজিক কর্মকান্ডের দায় জেলা ছাত্রলীগ নিবে না।

এদিকে একই সময়ে প্রেরিত অন্য আরেকটি পৃথক বিবৃতিতে বলা হয়, রাঙামাটি জেলা ছাত্রলীগ এর পরিবেশ বিষয়ক সম্পাদক সোহেল রানা ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল ইসলামকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বর্হিভূত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে দুজনকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হলো। তাদের দুজনের কোন অনৈতিক ও অসামাজিক কর্মকান্ডের দায় জেলা ছাত্রলীগ নিবে না।