ব্রেকিং নিউজ

বরকলে ট্রলার বোটের মুখোমুখি সংঘর্ষে সাবেক উপমন্ত্রী মণিস্বপণ দেওয়ানের ভ্রাতা নিখোঁজ!

প্রতীকী ছবি

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙ্গামাটির বরকল উপজেলার সুবলং ইউনিয়নের মাইসছড়ি নামক এলাকায় শুক্রবার (১৭ মে) সকাল ৮টার দিকে বরকল থেকে রাঙ্গামাটি গামী একটি দেশীয় ট্রলার বোট ও রাঙ্গামাটি থেকে বরকলগামী আসা ট্রলার বোটের দুটির মুখোমুখী সংঘর্ষে উপজেলার বড় হরিনা ইউনিয়নের বড় হরিনা মুখ গ্রামের মৃত প্রবীর চন্দ্র দেওয়ানের পুত্র উত্তম কুমার দেওয়ান (৪৮) আঘাত পেয়ে পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হন। আর তার বড় ভাই অতিথি দেওয়ান (৫৫) গুরুতর আহত হয়।

আক্রান্ত হওয়া ট্রলারে থাকা অন্য ৫জন যাত্রী কোনমতে প্রাণে বেঁচে যায়। আহত অতিথি দেওয়ানকে চিকিৎসার জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিখোঁজ উত্তম কুমার দেওয়ান ও আহত অতিথি দেওয়ান সাবেক উপমন্ত্রী মণিস্বপন দেওয়ানের ভাই।

বড়হরিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিলাময় চাকমা বলেন, বোনের অসুস্থতা ও হাসপাতালে ভর্তি জেনে বোনকে দেখার জন্য ছোট্ট ট্রলার বোট ভাড়া করে তার ইউনিয়নের বাসিন্দা উত্তম কুমার দেওয়ান তার বড় ভাই অতিথি দেওয়ানসহ এলাকার আরো ৫জন যাত্রী নিয়ে রাঙ্গামাটির উদ্দেশ্যেই যাওয়ার সময় সুভলং ইউনিয়নের মাইসছড়ি এলাকায় রাঙ্গামাটি থেকে বরকলগামী আসা একটি মালবাহী ট্রলার বোটের সাথে মুখোমুখী সংঘর্ষে উত্তম কুমার দেওয়ান আঘাত পেয়ে পানিতে পড়ে যায় আর তার বড় ভাই অতিথি দেওয়ান গুরুতর আহত হন।

বরকল মডেল থানার ওসি মফজল আহম্মদ খান ঘটনার সত্যটা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে নিখোঁজ উত্তম কুমার দেওয়ানকে খুঁজে পাওয়ার জন্য নদীতে ডুবুরী দিয়ে তল্লাসী চালানো হচ্ছে। আর গুরুতর আহত অতিথি দেওয়ানকে উন্নত চিকিৎসার জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে।