ব্রেকিং নিউজ

খালেদা জিয়া’র মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় রাঙামাটিতে এতিমদের নিয়ে দোয়া ও ইফতার

॥ ইকবাল হোসেন ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) রাঙামাটি জেলা শাখার উদ্যোগে। বেগম খালেদা জিয়া’র আশু মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে এতিম শিশুদের নিয়ে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) রাঙামাটি জেলা কার্যালয়’র মিলনায়তনে উক্ত বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত বিশেষ দোয়া ও ইফতার মাহফিলে রাঙামাটি পার্বত্য জেলার বিভিন্ন এলাকার প্রায় শতাধিক এতিম শিশুর পাশাপাশি আরো উপস্থিত ছিলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) রাঙামাটি জেলা শাখার সভাপতি আলহাজ্ব মো. শাহ আলম। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) রাঙামাটি জেলা শাখার সহ-সভাপতি মো. রফিক উদ্দীন, সাংগঠনিক সম্পাদক এড. সাইফুল ইসলাম পনির,  সিনিয়র যুগ্ম-সম্পাদক এড. মামুনুর রশিদ মামুন, যুগ্ম-সম্পাদক মো. আলী বাবর, যুগ্ম-সম্পাদক মো. নিজাম উদ্দীন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল রাঙামাটি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. নূর নবী, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাঙামাটি জেলা শাখার সভাপতি ফারুক আহমেদ সাব্বির, সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল রাঙামাটি জেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, সাধারণ সম্পাদক মো. মাহবুব প্রমুখ।
বিশেষ দোয়া মোনাজাত ও ইফতার মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত অতিথিরা বলেন, দেশনেত্রী খালেদা জিয়া দীর্ঘদিন যাবত কারাগারে আছেন তিনি শারিরিক ভাবে অসুস্থ থাকা সত্তেও বর্তমান সরকার উনার চিকিৎসা নিয়ে ছেলেখেলা করছে যা কখনই কাম্য নয়। আমরা আশা করছি মহান আল্লাহ রব্বুল আল আমীন এই এতিম শিশুদের দোয়া কবুল করবেন এবং আমাদের নেত্রী অতি শিগ্রই মুক্তিলাভ করবেন। বক্তারা আরো বলেন আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে কারাগার থেকে মুক্তি দেয়া দাবি জানাচ্ছি। অন্যথা আমরা কঠোর থেকে কঠোরতম আন্দোলন গড়ে তুলবো।
সংক্ষিপ্ত আলোচনা সভার পর এতিম শিশুদের নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র আশু মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে এতিম শিশুদের নিয়ে বিশেষ দোয়া মোনাজাত করা হয় এবং এরপর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।