ব্রেকিং নিউজ

রাঙামাটি শহরে তুচ্ছ ঘটনায় ৩ জনের মাথা ফাটিয়ে দিলো প্রতিবেশীরা

॥ ইমতিয়াজ কামাল ইমন ॥

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাঙামাটি শহরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। শনিবার বিকেলে শহরের রিজার্ভ বাজারস্থ শহীদ আব্দুল আলী স্কুল সংলগ্ন নিচের এলাকায় এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অপর একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের মধ্যে তাৎক্ষনিকভাবে তিন জনের নাম জানাগেছে। তারা হলেন, গৃহবধূ মোমেনা বেগম(৫৫), মেয়ের জামাই শহিদুল ইসলাম তোতা(৩৭) নাতি তারেক (১১)।

আহত তোতা মিয়া জানিয়েছেন, স্থানীয় একটি এনজিও দোয়েল সমিতির লেনদেনকে কেন্দ্র কয়েকদিন ধরেই আমার শাশুরি ও আমার স্ত্রীর সাথে প্রতিবেশী রতনের পরিবারের কথা কাটাকাটি চলছিলো। শনিবার বিকেলে আমার স্ত্রীকে মারতে আসলে আমি ঘর থেকে বের হয়ে ঘটনার কিছু বুঝে ওঠার আগেই আমার মাথায় আঘাত করে রতন ও আরো কয়েকজন। এসময় আমি মাথা ফেটে রক্তক্ষরণ হতে থাকলে আমাকে স্থানীয়রা রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

এদিকে আমি হাসপাতালে থাকা অবস্থায়ই আমার পরিবারের সদস্যদের উপর আবারো হামলা চালিয়ে আমার শ্বাশুরী ও আমার একমাত্র ছেলের মাথা ফাটিয়ে দেয়। প্রতিবেশী সাইফুল ইসলাম, সামছুল হক, মিন্টু, রফিক, শফি, সেলিম, রানাসহ তাদের পরিবারের সদস্যরা আমার শ্বাশুরী ও আমার ছেলেকে ইট দিয়ে মেরে রক্তাক্ত করে দেয়।

এসময় মোমেনা বেগম মাথায় ইটের আঘাতে মারাতœকভাবে আহত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। পরে তার স্বজনরা তাদেরকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় আহত মোমেনা বেগমের স্বামী রাঙামাটি কোতয়ালী থানায় মামলা দায়েরের জন্য প্রক্রিয়া চালাচ্ছে বলেও তোতা জানিয়েছেন।