ব্রেকিং নিউজ

বাস্তু-স্বজনহারা ও অসহায় মানুষদের মাঝে প্রিয় রাঙামাটি’র ইফতার সামগ্রী বিতরণ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

“আলোকিত আগামীর প্রত্যয়ে আমরা” এই শ্লোগানে প্রতি বছরের ন্যায় নিয়মিত প্রোগ্রামের আওতায় এ বছরও পবিত্র রমজান মাসে বাস্তুহারা, স্বজনহারা ও অসহায় মানুষদের মাঝে পর্যাপ্ত পরিমাণে ইফতার সামগ্রী ও কাঁচা বাজার বিতরণ করা হয়।

বিগত ২০১৬ইং থেকে ধারাবাহিকভাবে রাঙামাটির অন্যতম জনপ্রিয় সংগঠন “প্রিয় রাঙামাটি” এই বিতরণ কর্মসূচি চালিয়ে আসছে। এই বিতরণ মহোৎসবে উপস্থিত ছিলেন “প্রিয় রাঙামাটি” এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাবা ফাতেমা-তুজ-জোহরা রেশমী, সাধারণ সম্পাদক জনাব মোঃ শাহাদাত হোসেন সিকদার, প্রোজেক্ট চেয়ারম্যান ও সহ-সভাপতি জনাব মোঃ ওমর ফারুক সুজন, যুগ্ম সাঃ সম্পাদক মোঃ আকবর হোসেন, প্রচার সম্পাদক মোঃ আবু শাহরিয়ার আদনান, কার্যকরী সদস্য- জিসাত, সালাউদ্দিন বাবু, আমীর রাজু, নোবেল মল্লিক, শফিক সহ স্বেচ্ছাসেবী সদস্যববৃন্দ।

এই বিতরণ মহোৎসবে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন সিকদার এবং সভাপতিত্ব করেন প্রোজেক্ট চেয়ারম্যান জনাব মোঃ ওমর ফারুক সুজন। ভবিষ্যতে এই নিয়মিত কার্যক্রম বহাল রাখার প্রতিশ্রুতি জানিয়ে প্রতিষ্ঠাতা সভাপতি বলেন- “প্রিয় রাঙামাটি শহরের সকল ভালো কাজের অংশীদার হতে চায় এবং পাশাপাশি প্রাণের শহর রাঙামাটি থেকে ক্ষুধা ও দারিদ্রতা দূর করতে চায়। আমরা সব সময় অসহায়দের পাশে ছিলাম, আছি এবং থাকবো।”

এ সময় অনুদান নিতে আসা বিগত ১৩ই জুন ২০১৬ সালে ঘটে যাওয়া ভূমিধ্বসের অন্যতম শিকার হোসনে আরা কাঁদো কাঁদো গলায় নিজের স্বজনমৃত্যুর দুঃখ সবার সাথে ভাগ করে নেন এবং সৃষ্টিকর্তার কাছে “প্রিয় রাঙামাটি”র সকল সদস্যের জন্য দোয়া করেন।