ব্রেকিং নিউজ

রাঙ্গামাটিতে জেলা পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল

॥ নিজস্ব প্রতিবেদক ॥

প্রতিবছরের ন্যয় এবছরও বড় আয়োজনে ইফতার মাহফিলের আয়োজন করেছে রাঙ্গামাটি পার্বত্য জেলাপরিষদ। মঙ্গলবার (২১ মে) রাঙ্গামাটি পর্যটন হলিডে কমপ্লেক্সে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সকল শ্রেণী পেশার মানুষ যোগ দেয়ায় ইফতার মাহফিল মিলন মেলায় পরিণতহয়েছে।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ ও পরিষদের সদস্যবর্গরা জেলা ও উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে ইফতারে অংশ গ্রহণ করেন। দলমত নির্বিশেষে এক টেবিলে বসে সবাই মিলে একসাথে ইফতার করেছেন।

জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা সবাইকে স্বাগত জানিয়ে বলেন, প্রতিবছর জেলা পরিষদ ইফতার মাহফিলের আয়োজন করে। এর মাধ্যমে সবার সঙ্গে সৌহার্দ্য ও সম্প্রীতি ছড়িয়ে পড়ে।

এ সময় রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজামান মহসীন রোমান, শিক্ষাবিদ, রাজনৈতিক, সামাজিক, পুলিশ ও গোয়েন্দা বিভাগের উর্ধতন কর্মকর্তা, সাংস্কৃতিক, সাংবাদিক, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান প্রধানসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রমজানের তাৎপর্যের ওপর আলোচনা ও দেশ এবং জাতির মঙ্গঁল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জাতীয় ইমাম সমিতি ও জেলা আওয়ামী ওলামালীগের সভাপতি ,মওলানা ক্বারী ওসমান গনি চৌধুরী।